ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড ও রেজিস্ট্রেশন

নতুন জিমেইল একাউন্ট খোলার নিয়মফ্রী ফায়ার একটি জনপ্রিয় গেম যা বিশ্বব্যাপী মিলিয়ন মিলিয়ন খেলোয়াড় রয়েছে। ফ্রী ফায়ার হলো একটি ব্যাটল রয়েল গেম। সাধারণত এই গেমটি ১১১ ডটস স্টুডিও দ্বারা বিকশিত এবং গেরিনা দ্বারা প্রকাশিত হয়েছে। ফ্রী ফায়ার এই গেমটি শুধুমাত্র এন্ড্রয়েড ও আইওএস ডিভাইসের জন্য উপলব্ধি। বিশেষ করে এই গেমটি মোবাইল ডিভাইসে খেলার জন্য উপযুক্ত। যেহেতু ফ্রি ফায়ার গেম খেলার জন্য বর্তমান সময়ে এখন এডভান্স সার্ভার নামক সিস্টেম চালু করতে হয় সুতরাং আপনারা যারা ফ্রি ফায়ার গেম খেলার জন্য অ্যাডভান্স সার্ভার ডাউনলোড এবং ইন্সটল করতে চাচ্ছেন শুধুমাত্র তাদের জন্যই আজকের এই আর্টিকেল।

ফ্রী ফায়ার এই গেমটির মধ্যে চলে এসেছে এডভান্স সার্ভার নামক সিস্টেম। আর এর সুবিধার আওতায় বাংলাদেশসহ পৃথিবীর যে কোন গেমার পড়তে পারে। তাই এর সুবিধার আওতায় আসতে হলে এর কিছু নিয়ম রয়েছে যে নিয়মগুলি আপনাকে মেনে চলতে হবে। আজকের এই আর্টিকেলের মাধ্যমে ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড নিয়ম এবং ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন কিভাবে করব এই বিষয়গুলি সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও এর পাশাপাশি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড এবং রেজিস্ট্রেশন করতে হলে যে বিষয়গুলি জানা প্রয়োজন সেই বিষয়গুলি জানতে অবশ্যই আজকের এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

সূচিপত্র: ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড ও রেজিস্ট্রেশন 

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার

সাধারণত ফ্রি ফায়ার একটি মজাদার ও উত্তেজনাপূর্ণ ব্যাটল রয়েল গেম। গেমটি ১১১ ডটস স্টুডিও দ্বারা বিকশিত এবং গেরিনা দ্বারা প্রকাশিত হয়েছে। মূলত এই গেমটি এন্ড্রয়েড ও আইওএস ডিভাইসের জন্য উপলব্ধি। সাধারণত ফ্রি ফায়ার এই গেমটিতে ৫০ জন খেলোয়াড় নিয়ে একটি দ্বীপে প্যারাসুটের মাধ্যমে অবতরণ করতে হয়। এবং গেমটি খেলার নিয়ম হলো প্যারাসুট এর মাধ্যমে একটি দ্বীপে অবতরণ করার পর যুদ্ধ করতে হয় এবং শেষ পর্যন্ত টিকে থাকতে হয়। এবং শেষ পর্যন্ত টিকে থাকলে জয় হলে জয় এর বিষয়টিকে (BOYA) বলা হয়। সাধারণত এই গেমটি একটি জনপ্রিয় গেম যা সারা বিশ্বব্যাপী মিলন মিলন লোকজন প্রতিনিয়ত গেমটি খেলে থাকে।

ফ্রী ফায়ার এই গেমটি শুধুমাত্র অন্যতম গ্রাফিক্স এবং বিভিন্ন মোডের জন্য অনেক বেশি পপুলারিটি পেয়েছে। তবে এখন ২০২৪ সালের দিকে এসে এই ফ্রি ফায়ার গেমটি খেলতে হলে নতুন করে অ্যাডভান্স সার্ভারের প্রয়োজন পড়ে। তবে অন্যান্য দেশের লোকজন যেমন সিঙ্গাপুর, মালয়েশিয়া, নেপাল, ইন্ডিয়া ইত্যাদি এগুলো দেশের লোকজন খুব সহজেই তাদের সার্ভারে যুক্ত হয়ে ফ্রি ফায়ার গেমটি খেলতে পারে। তবে বাংলাদেশ সরাসরি সার্ভারে যুক্ত হওয়ার কোন প্রক্রিয়ায় নেই। আর এর জন্য বাংলাদেশ এই ফ্রি ফায়ার গেমটি খেলতে হলে অন্য দেশের সার্ভারে আমাদেরকে এই ফ্রী ফায়ার গেমটি রেজিস্ট্রেশন করতে হয়।

আরও পড়ুন: ফেসবুকে ভিডিও ভাইরাল করার কিছু গোপন টিপস 

সাধারণত ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন ইনস্টল করার মাধ্যমে খেলোয়ারদের নতুন বৈশিষ্ট্য এবং বিষয়বস্তু পরীক্ষা করার অনুমতি দেওয়া হয়ে থাকে। আর এর জন্যই এই গেমটি যারা নিয়মিত খেলে তাদের ক্ষেত্রে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করাটা খুবই জরুরী হয়ে পড়ে। ফ্রী ফায়ার এই গেমটিতে অ্যাডভান্স সার্ভার একটিভ করার জন্য একটি অ্যাপ্লিকেশন কোড এর প্রয়োজন হয়। আর এই কোডটি পাওয়ার জন্য অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করতে হয়, আর এই কোডটি ফ্রি ফায়ার গেরিনা মাধ্যমে বিতরণ করা হয়। আশা করি আজকের এই অংশটি পড়ে আপনি নিশ্চয়ই ফ্রী ফায়ার এডভান্স সার্ভার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করার জন্য আপনাকে বেশ কিছু নিয়ম অনুসরণ করতে হবে, তাহলে আপনি খুব সহজেই ফ্রী ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করতে পারবেন। ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করার জন্য আপনাকে কিছু পদক্ষেপ অর্থাৎ কিছু ধাপ সম্পন্ন করতে হবে। চলুন তাহলে ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করার নিয়ম জেনে নেই।

 ধাপ: রেজিস্ট্রেশন

  • প্রথমে ফ্রী ফায়ার এডভান্স সার্ভারের অফিসিয়াল ওয়েবসাইটে যান। ফ্রী ফায়ার এডভান্স সার্ভার এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হলে আপনাকে প্রথমে গুগলএ গিয়ে (Garena Free Fire) লিখে সার্চ করতে হবে।
  • এরপর ,প্রি, রেজিস্টার অপশনটিতে ক্লিক করতে হবে।
  • এরপর Facebook, Google, অথবা Twittr এগুলো একাউন্ট এর মধ্যে যেকোনো একটি অ্যাকাউন্ট ব্যবহার করে লগইন করুন।
  • এরপর আপনার ইমেইল ঠিকানা এবং মোবাইল নাম্বার যোগ করুন।
  • এবার (Submit) অপশনটিতে ক্লিক করুন।
২ ধাপ: এক্টিভেশন কোড
  • ,প্রি, রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে আপনার ইমেইল ঠিকানায় একটি এক্টিভেশন কোড যাবে।
  • সেই এক্টিভেশন কোডটি আপনার মনে রাখতে হবে অথবা কোথাও নোট করে রাখতে হবে।
৩ ধাপ: অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল
  • এবার ফ্রি ফায়ার এডভান্স সার্ভারের অফিসিয়াল ওয়েবসাইটে যান।
  • (Free Fire Advanced Server Apk) এই অপশনটিতে ক্লিক করুন।
  • এরপরে ডাউনলোড করা (Apk) ফাইলটি ইন্সটল করুন।
৪ ধাপ: গেম খেলা
  • গেমটি ইন্সটল করার পর (Login) নামক অপশনটিতে ক্লিক করুন।
  • এবার আপনার ফেসবুক, গুগল, অথবা টুইটার একাউন্ট ব্যবহার করে লগইন সম্পন্ন করুন।
  • এরপর (Activate) বোতামে ক্লিক করুন।
  • এবার আপনার সেই ইমেইল ঠিকানায় যে অ্যাক্টিভেশন কোডটি পাঠানো হয়েছে সেটি প্রদান করুন।
  • এবার (Submit) বোতামে ক্লিক করুন।
উক্ত আলোচনায় যে ধাপ গুলি সম্পর্কে বিস্তারিতভাবে দেখানো হয়েছে সেগুলি যদি আপনি সম্পূর্ণ সঠিকভাবে পূরণ করে থাকেন তাহলে আপনার ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড হয়ে গিয়েছে।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন

প্রিয় ভিউয়ার্স,, আমরা ইতিমধ্যে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড করবেন সেই বিষয়গুলি সম্পর্কে উক্ত আলোচনায় জানিয়েছি। তাছাড়াও উক্ত আলোচনায় ফ্রী ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড এর পাশাপাশি রেজিস্ট্রেশন সম্পর্কেও জানিয়েছি। তারপরেও আপনাদের সুবিধার্থে আজকের এই আর্টিকেলের মাধ্যমে জানাবো যে কিভাবে ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করবেন। এখানে আপনাদের জন্য ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করা বিস্তারিত প্রক্রিয়া দেখানো হয়েছে। আপনি যদি নিজের ধাপ গুলি অনুসরণ করেন তাহলে আপনি খুব সহজেই ফ্রী ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

  • প্রথমে আপনি ফ্রী ফায়ার এডভান্স সার্ভারের অফিসিয়াল ওয়েবসাইটে যান।
  • এরপর ,নিবন্ধন, নামক বাটনে ক্লিক করুন।
  • এরপর আপনার ইমেইল ঠিকানা ও ফোন নাম্বার যোগ করুন।
  • আবার ,নিবন্ধন, বাটনে ক্লিক করুন।
  • তারপর আপনার ইমেইল ইনবক্সে গিয়ে একটি অ্যাক্টিভেশন কোডের জন্য চেক করুন।
  • তারপর অ্যাডভান্স সার্ভার অ্যাপ টি ডাউনলোড করুন।
  • অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে অ্যাপটি খুলুন, ও আপনার অ্যাক্টিভেশন কোডটি সেখানে প্রবেশ করান।
  • এরপর লগইন অপশনে ক্লিক করে ফেসবুক অথবা ইমেইল অথবা টুইটার একাউন্ট দিয়ে লগইন করুন।
  • তারপর গেমটি খেলা শুরু করুন।
তবে একটা কথা মাথায় রাখবেন যে অ্যাডভান্স সার্ভার সীমিত সংখ্যক খেলোয়ারদের জন্য উন্মুক্ত। তাই আপনি যদি ফ্রী ফায়ার এডভান্স সার্ভার খোলার সময় অ্যাক্টিভেশন কোড না পান তাহলে আবার আপনাকে চেষ্টা করতে হবে। ফ্রী ফায়ার এডভান্স সার্ভার হলো গেমের একটি বিটা সংরক্ষণ, যা খেলোয়াড়দের নতুন বৈশিষ্ট্য ও বিষয়বস্তু পরীক্ষা করতে দেয়। মূলত এটি সার্ভারে প্রকাশের আগে ত্রুটি ও সমস্যাগুলি খুঁজে বের করার জন্য একটি উপায় হিসেবে ব্যবহার করা হয়। তাই ফ্রী ফায়ার এডভান্স সার্ভার খেলোয়ারদের নিবন্ধন করতে হবে এবং এক্টিভেশন কোড পেতে হবে আর এই কোডটি গেরিনা ওয়েবসাইটে বা বিভিন্ন সামাজিক মিডিয়া ইভেন্টের এর মাধ্যমে দেওয়া হয়। এবং একবার খেলোয়ারদের অ্যাক্টিভেশন কোড হয়ে গেলে তারা এডভান্স সার্ভার ডাউনলোড ও ইন্সটল করতে পারে।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ওল্ড ভার্সন

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার ওল্ড ভার্শন বলতে ২০১৭-১৮ দিকে যে ভার্সনগুলি ছিল সেগুলোকে ফ্রী ফায়ার এর ওল্ড ভার্সন বলা হয়। তবে ২০২৩-২৪ এ এসে সেগুলোর চেঞ্জ হওয়ার পর যে নতুন নতুন ফ্রী ফায়ারে আপডেট এসেছে সেই আপডেটগুলি বর্তমানে এখন খুবই পপুলারিটি পেয়েছে। আবার বর্তমানে এখন গ্রাফিক্সের বিষয়টি যদি বলা হয় তাহলে ওল্ড ভার্সনে ফ্রি ফায়ারে জিওগ্রাফিক্স এবং ফিউচার দেওয়া ছিল সেগুলো অনেকটাই লোকোয়ালিটি ছিল। কিন্তু এখন ফ্রি ফায়ার এডভান্স সার্ভারে নতুন গ্রাফিক যুক্ত করার পরিপ্রেক্ষিতে বর্তমানে গ্রাফিক্স এবং ভিজুয়াল ইফেক্ট অনেকটাই জনপ্রিয়তা লাভ করেছে। আসুন তাহলে এবার জেনে নেওয়া যাক যে ফ্রী ফায়ার ওল্ড ভার্সন থেকে যদি নতুন ভার্সনে যাওয়া যায় তাহলে বৈশিষ্ট্য গুলি কেমন দেখা যাবে।

  • প্রথমত দ্রুতগতি এর জন্য ম্যাচগুলো মাত্র ১০ মিনিট স্থায়ী হবে। এবং এর পাশাপাশি ১০০ ও 
  • উত্তেজনাপূর্ণ ম্যাচ খেলার ক্ষেত্রে এডভান্স সার্ভারে যুক্ত হতে হবে।
  • ফ্রী ফায়ার ওল্ড ভার্সন নতুন এসে গ্রাফিক্স গুলো দেখলে মনে হবে যে সত্যি সত্যিই যেন বাস্তবে কোন জগতে প্রবেশ করা হয়েছে। এবং রেজিস্ট্রেশন করলে গ্রাফিক্স এবং ভিজুয়াল ইফেক্ট এর জন্য গেমটি আরো ভালো হতে হবে।
  • নতুন ভার্সনে এসে ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ইন্সটল করলে বিভিন্ন মোড পরিপেক্ষিত হয় যা একজন ফ্রি ফায়ার গেমার গেমটি ভালোভাবে উপভোগ করে। এবং এর পাশাপাশি  ডেথ ম্যাচ, রেন্ট ম্যাচ এছাড়াও বোম স্কোয়ারড খেলার সুযোগ থাকে। 

সাধারণত ফ্রি ফায়ার এই গেমটি খুবই মজাদার এবং উত্তেজনাপূর্ণ জনপ্রিয় ব্যাটেল রয়্যাল গেম। গেমটি বেশিরভাগ মোবাইল ডিভাইস দিয়ে খেলা হয়ে থাকে। কিন্তু এই গেমটি অ্যাডভান্স সার্ভারে আপডেট হওয়ার কারণে ওল্ড ভার্সনে খেলে মজা পাওয়া যায় না। তাই অনেক গেমাররা বর্তমানে ফ্রি ফায়ার এডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড করব এই প্রশ্নটি করে থাকেন এবং অনেকেই ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করার ইচ্ছা প্রকাশ করে থাকে। তাই আজকের এই আর্টিকেলটি যদি আপনি মনোযোগ সহকারে সম্পূর্ণ পড়ে থাকেন তাহলে আপনি খুব সহজে  ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড এবং রেজিস্ট্রেশন করতে পারবেন। 

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড করব

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড করব? এই বিষয় সম্পর্কে অনেকেই প্রশ্ন করে থাকেন।সাধারণত ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করার জন্য কিছু পদক্ষেপ অনুসরণ করতে হবে। তাহলে আপনি ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড কিভাবে করে এই বিষয়ে সম্পর্কে বুঝতে পারবেন। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে কি কি পদক্ষেপ গ্রহণ করলে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করা যাবে সেই বিষয় সম্পর্কে নিচে বিস্তারিতভাবে জেনে নেই।

  • প্রথমে ফ্রি ফায়ার এডভান্স সার্ভারের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এবং গুগলে গিয়ে (Garena Free Fire) লিখে সার্চ করতে হবে।
  • এরপর ওয়েবসাইট এর ভেতর প্রবেশ করে (Registre Now) এই অপশনটিতে ক্লিক করুন।
  • এরপর Facebook, Google, অথবা Twittr এগুলো একাউন্ট এর মধ্যে যেকোনো একটি অ্যাকাউন্ট ব্যবহার করে লগইন করুন।
  • একাউন্ট ক্রিয়েট করা হয়ে গেলে অর্থাৎ লগইন সম্পূর্ণ করা হয়ে গেলে একটি সক্রিয় ইমেইল এবং ফোন নাম্বার দিন।
  • এবার ওপরের সবকিছু যদি সঠিকভাবে সম্পন্ন হয়ে থাকে তাহলে (Submit) নামক বাটনে ক্লিক করুন।
  • এরপর আপনি যে ইমেইল এবং ফোন নাম্বার দিয়েছেন এই ফোন নাম্বার অথবা ইমেইলে একটি অ্যাক্টিভেশন কোড পাঠানো হবে।
  • এবার আপনাকে যে কাজটি করতে হবে সেটি হল এডভান্স সার্ভার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য (Free Fire Advanced Server) বাটনে ক্লিক করতে হবে।
  • এরপর অ্যাপ্লিকেশনটি ইন্সটল করুন এবং অ্যাপ্লিকেশনটি খুলুন।
  • তারপরে আপনার ইমেইলে যে অ্যাক্টিভেশন কোডটি গিয়েছিল সেই কোডটি এখানে প্রদান করে লগইন করুন।
  • এরপর (Enter Game) অপশনটিতে ক্লিক করে গেমটি খেলা শুরু করুন।

ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার আপডেট

ফ্রী ফায়ার এডভান্স সার্ভার আপডেট করার জন্য অবশ্যই আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন কমপ্লিট করে ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করে নিতে হবে। এবং ফ্রি ফায়ার রেজিস্ট্রেশন সফলভাবে হয়ে গেলে তখন আপনার ইমেইলে একটি এক্টিভেশন কোড পাঠানো হবে। আর এই অ্যাক্টিভেশন কোডটি সাবমিট করলেই ফ্রি ফায়ার এডভান্স সার্ভার আপডেট হয়ে যাবে। তবে এরকম সুযোগ কিন্তু ওল্ড ভার্সনে ছিল না, তাই বর্তমান সময়ে যারা ফ্রী ফায়ার গেম খেলে তারা এডভান্স সার্ভার ডাউনলোড করে সেটা আপডেট করে নেয়। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে ফ্রী ফায়ার আপডেট করার জন্য ডাউনলোড পদ্ধতি এবং কিভাবে অ্যাক্টিভেশন কোডের মাধ্যমে গেম খেলা সম্ভব হবে সেই সম্পর্কে জেনে নেওয়া যাক।

  • প্রথমে এক্টিভিশন কোড টি পাওয়ার পর গুগলে গিয়ে (Free Fire Advanced Server Apk) লিখে সার্চ করতে হবে।
  •  এরপর গুগলে প্রথমে একটি সার্চ লিস্টে ওয়েবসাইট দেখানো হবে সেখানে ক্লিক করুন।
  •  এরপর অ্যাপ্লিকেশনটি ডাউনলোড  করার জন্য “Free Fire Advanced Server Apk”এই লিংকে ক্লিক করুন।
  • ডাউনলোড সম্পূর্ণ হওয়ার পর অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে নিন।
  • এপ্লিকেশনটি ইন্সটল হয়ে গেলে খুলুন এবং এখানে (Log In) নামক একটি অপশন থাকবে সেখানে ক্লিক করুন।
  • এরপর আপনার Facebook একাউন্ট, google একাউন্ট, অথবা Twitter একাউন্ট ব্যবহার করে লগইন সম্পূর্ণ করুন।
  • এরপর “Activate” নামক এই অপশনটিতে ক্লিক করুন।
  • Activate,,নামক এই বাটনে ক্লিক করার পর আপনাকে একটি কোড দিতে হবে। রেজিস্ট্রেশন করার সময় যে ইমেইল দেওয়া ছিল সেই ইমেইলে একটি অ্যাক্টিভেশন কোড পাঠানো হয়েছে সেই কোডটি কপি করে এখানে পেস্ট করতে হবে।
  • উক্ত বিষয়গুলো যদি সঠিকভাবে সম্পন্ন হয়ে থাকে তাহলে ”Submit” বাটনে ক্লিক করে গেমে ঢুকুন এবং গেম খেলা শুরু করুন। 

ফ্রী ফায়ার গেমটির কিছু বৈশিষ্ট্য

ফ্রী ফায়ার একটি জনপ্রিয় গেম যা বিশ্বব্যাপী মিলন মিলন খেলোয়াড় রয়েছে। এই গেমটি দ্রুতগতির গেমপ্লে এবং বাস্তবসম্মত ও গ্রাফিক্স এবং বিভিন্ন মোড এবং বিভিন্ন বৈশিষ্ট্যের জন্য খুবই জনপ্রিয়। ফ্রী ফায়ার গেমে এমন কিছু বৈশিষ্ট্য রয়েছে যেগুলো খুবই উত্তেজনাপূর্ণ। চলুন তাহলে ফ্রি ফায়ার গেমটির কিছু বৈশিষ্ট্য সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

বাস্তবসম্মত গ্রাফিক্স: ফ্রী ফায়ার এই গেমটিতে বাস্তবসম্মত গ্রাফিক্স এবং ভার্চুয়াল রয়েছে  যা এই গেমপ্লে গুলোকে আরো বেশি নিমগ্ন করে তোলে।
দ্রুতগতির গেমপ্লে: ফ্রী ফায়ারের এই ম্যাচগুলি ১০ মিনিট স্থায়ী হয়। তাই অ্যাকশন দ্রুত এবং উত্তেজনাপূর্ণ হয়ে থাকে।
বিভিন্ন মোড এবং বৈশিষ্ট্য: ফ্রি ফায়ার গেমটিতে বিভিন্ন মোড এবং বৈশিষ্ট্য রয়েছে যা খেলোয়াররা খুবই সুন্দরভাবে উপভোগ করে। ফ্রী ফায়ারের বিভিন্ন মোড  এবং বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে র‌্যাঙ্কড ম্যাচ, ডেথম্যাচ এবং বোম্ব স্কোয়াড। এছাড়াও বর্তমানে নতুন নতুন আপডেট আসার কারণে ফ্রী ফায়ার এর মধ্যে আরও বিভিন্ন মোড এবং গ্রাফিক চেঞ্জ হয়েছে।

শেষ কথা

প্রিয় পাঠক,, আপনারা যারা ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড এবং রেজিস্ট্রেশন করে ফ্রী ফায়ার গেমটি খেলতে চাচ্ছেন তাদের ক্ষেত্রে অনেক সময় ফ্রি ফায়ার এডভান্স সার্ভার অ্যাকটিভ করা কঠিন হতে পারে। তাই আপনারা কিভাবে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করবেন এবং  রেজিস্ট্রেশন করবেন এই বিষয়টিতে আমাদের এই আর্টিকেলে দেওয়া তথ্য গুলো ভালোভাবে পড়ার মাধ্যমে অ্যাডভান্স সার্ভার যুক্ত করে ফ্রী ফায়ার গেম খেলতে পারবেন। আজকের এই আর্টিকেলটি পড়ে কারো যদি ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড ও রেজিস্ট্রেশন না হওয়ার মতো সমস্যা দেখায় তাহলে আমাদের অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন।

আরও পড়ুন: কিভাবে ল্যাপটপ ও কম্পিউটারে স্ক্রিনশট নিতে হয়

আজকের এই আর্টিকেলটি পড়ে আপনি যদি উপকৃত হয়ে থাকেন তাহলে আপনার বন্ধুরা যারা ফ্রি ফায়ার গেম খেলে তাদের অবশ্যই অ্যাডভান্স সার্ভারের আয়ত্তে নিয়ে আসার জন্য আজকের এই পোস্টটি শেয়ার করে দিন। এতক্ষণ সময় দিয়ে আমাদের আজকের এই পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শাকিল বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url