কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ | কম খরচে কক্সবাজার হোটেল

রোমানিয়া যেতে কত টাকা লাগে - সরকারিভাবে রোমানিয়া যাওয়ার উপায়কক্সবাজার হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সমুদ্র সৈকত। কক্সবাজারে প্রতিবছর হাজার হাজার মানুষ ভ্রমন করতে আসে। কক্সবাজার বাংলাদেশের চট্টগ্রাম অঞ্চলে অবস্থিত। কক্সবাজার মূলত সমুদ্র সৈকত এবং অপার সৌন্দর্য ও বিস্তৃত এর জন্য বিখ্যাত। প্রিয় ভিউয়ার্স,, আপনি নিশ্চয়ই কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচে কক্সবাজার হোটেলের তালিকা সম্পর্কে জানতে চেয়ে গুগলএ সার্চ করে আমাদের এই আর্টিকেলটি ওপেন করেছেন। আপনি যদি এই বিষয়ে সম্পর্কে জানতে চেয়ে আমাদের আজকের এই আর্টিকেলটি ওপেন করে থাকেন তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। কারণ আজকে আমরা কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচে কক্সবাজার হোটেলের তালিকা সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করব।

চলুন তাহলে আর বেশি কথা না বাড়িয়ে কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচে কক্সবাজার হোটেলের তালিকা সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক। কক্সবাজারে প্রতিবছরই হাজার হাজার মানুষ ঘুরতে আসে। তাই আপনিও যদি কক্সবাজারে ঘুরতে আসেন এবং কক্সবাজারে এসে কিছুদিন থাকতে চান তাহলে অবশ্যই আপনাকে কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচের হোটেলের তালিকা সম্পর্কে আগে থেকেই জেনে রাখতে হবে। তাই আপনারা যারা কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচে কক্সবাজার হোটেলে তালিকা সম্পর্কে জানতে চান তারা আজকের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন।

সূচিপত্র: কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ | কম খরচে কক্সবাজার হোটেল

কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ 

কক্সবাজার হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি সমুদ্র সৈকত। এটি মূলত বাংলাদেশের চট্টগ্রাম বিভাগে অবস্থিত। কক্সবাজার বিশাল সমুদ্র সৈকত নিয়ে অবস্থিত। প্রতিবছর বিশ্বের বিভিন্ন দেশ থেকে অনেকেই এই কক্সবাজার ঘুরতে আসে। তবে যে কোন জায়গাতে ভ্রমণে অর্থাৎ ঘুরতে আসলে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হয়ে পড়ে হোটেল ভাড়া নিয়ে। তাই আপনারা যারা কক্সবাজারে ঘুরতে আসতে চাচ্ছেন বা আপনাদের মধ্যে ইতিমধ্যে কেউ কক্সবাজারে ঘুরতে গিয়ে থাকেন তাহলে তারা আমাদের আজকের এই আর্টিকেলটি থেকে কক্সবাজার হোটেল ভাড়া কত তা সম্পর্কে জানতে পারবেন। কারণ আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে কক্সবাজার সংক্রান্ত অনেক গুরুত্বপূর্ণ তথ্য জানাতে চলেছি।

আরও পড়ুন: বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত টাকা লাগে - সিঙ্গাপুর ভিসা আবেদন করার নিয়ম 

আপনি যদি কক্সবাজারে যান অথবা আপনি যদি আগে থেকেই কক্সবাজারে গিয়ে থাকেন তাহলে দেখবেন সেখানে হাজার হাজার হোটেল রয়েছে। সেখানে প্রতিটি হোটেলের ভাড়া আলাদা আলাদা করে নির্ধারণ করা রয়েছে। আপনি চাইলে সেখানে ৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ এক লাখ টাকা দিয়ে হোটেল ভাড়া করে থাকবে পারবেন। এমন অনেকেই রয়েছে যারা কক্সবাজারে গিয়ে হোটেল ভাড়া নিয়ে চিন্তায় পড়ে যায়। আবার এমন অনেকেই রয়েছে যারা কক্সবাজারে গিয়ে বিভিন্ন হোটেলে উঠে নির্ধারিত মূল্য থেকে হোটেল ভাড়া অনেক বেশি চেয়ে বসে।

তাই আজকে যদি আমাদের এই আর্টিকেলটি আপনি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়েন তাহলে অবশ্যই আপনি বিভিন্ন হোটেলের ভাড়া এবং বিভিন্ন হোটেলের নাম এছাড়াও কক্সবাজার সংক্রান্ত আরো অনেক তথ্য জানতে পারবেন। চলুন তাহলে একটু নিচের দিকে গিয়ে কক্সবাজার হোটেল ভাড়া কত তার সম্পর্কে জেনে নেই। আপনাদের সুবিধার্থে নিচের প্যারাতে কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা সম্পর্কে আলোচনা করা হলো।

কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা

প্রিয় ভিউয়ার্স,, এখন আমরা কক্সবাজারে অবস্থিত যেসব হোটেল রয়েছে সে সমস্ত হোটেল ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিতভাবে জানবো। আপনি যদি আজকের এই আর্টিকেলটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনি অবশ্যই খুব সহজেই কক্সবাজারের বিভিন্ন হোটেল ভাড়ার তালিকা এবং হোটেলের নাম জানতে পারবেন। এছাড়াও কক্সবাজারে যে সমস্ত হোটেল রয়েছে সে হোটেল গুলি বুকিং করার জন্য যে নাম্বারে যোগাযোগ করবেন সেগুলো সম্পর্কে আলোচনা করা হবে। চলুন তাহলে কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা সম্পর্কে জেনে নেওয়া যাক।

  • সিগাল হোটেল

ঠিকানা: হোটেল মোটেল জোন, সমুদ্র সৈকত

যোগাযোগ মোবাইল নাম্বার: 03416248090

  • হোটেল কোস্টাল পিস

ঠিকানা: বাড়ি- 6, ব্লক- বি কলাতলী রোড

যোগাযোগ মোবাইল নাম্বার: 01755521797

  • হোটেল নিশোরগো

ঠিকানা: প্লট নং-492 মেরিন ড্রাইভ রোড

যোগাযোগ মোবাইল নাম্বার: 01851703701

  • হোটেল সি ক্রাউন

ঠিকানা: মেইন ড্রাইভ, কলাতলী নিউ বিচ

যোগাযোগ মোবাইল নাম্বার: 01833331703

  • হোটেল কাল্লোল

ঠিকানা: হোটেল মোটেল জোন, কাল্লোল পয়েন্ট

যোগাযোগ মোবাইল নাম্বার: 034164748

  • হেরিটেজ হোটেল

ঠিকানা: 173-1, বাইপাস রোড, কলাতলী সার্কেল

যোগাযোগ মোবাইল নাম্বার: 034152611

  • লং বিচ হোটেল

ঠিকানা: 14 কলাতলী, হোটেল মোটেল জোন

যোগাযোগ মোবাইল নাম্বার: 0341518436

  • ইকরা বিচ হোটেল 

ঠিকানা: মেইন রোড কলাতলী

যোগাযোগ মোবাইল নাম্বার: 01751552517

  • রয়্যাল টিউলিপ হোটেল

ঠিকানা: জালিয়াপালং ইনানী উখিয়া

যোগাযোগ মোবাইল নাম্বার: 03415266680

  • সাইমন বিচ রিসোর্ট

ঠিকানা: মেইন ড্রাইভ রোড, কলাতলী

যোগাযোগ মোবাইল নাম্বার: 09610777888

  • ডিভাইন ইকো রিসোর্ট

ঠিকানা: কলাতলী সার্কেলের মোড়, ডিভাইন সানসেট বিচ

যোগাযোগ মোবাইল নাম্বার: 01972090950

কম খরচে কক্সবাজার হোটেল

আপনি যদি কক্সবাজারে যান অথবা যদি কক্সবাজার গিয়ে থাকেন তাহলে দেখবেন সেখানে হাজার হাজার হোটেল রয়েছে, সেখানকার একেকটা হোটেলের ভাড়া এক এক রকম। তবে কক্সবাজারে এমন কিছু হোটেল রয়েছে যেগুলোর ভাড়া একটু কম। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে কম খরচে কক্সবাজারে যেসব হোটেল রয়েছে সে হোটেল গুলোর নাম জেনে নেই। আর এই হোটেল গুলো মূলত কক্সবাজারে গুরুত্বপূর্ণ কয়েকটি পর্যটক কেন্দ্রের পাশে অবস্থিত। নিচে কম খরচে কক্সবাজার হোটেলের তালিকা তুলে ধরা হলো।

  • কলাতলী হোটেল
  • সাইমন বিচ
  • ইরানের রয়েল রিসোর্ট
  • ডায়মন্ড প্যালেস গেস্ট হাউস
  • উর্মি গেস্ট হাউস
  • সি হিল গেস্ট হাউস
  • সি আরাফাত রিসোর্ট
  • হোটেল সি আলিফ
  • লং বিচ হোটেল

৫০০ টাকায় কক্সবাজার হোটেল

৫০০ টাকায় কক্সবাজারে কি কোন হোটেল পাওয়া যায়? এই বিষয় সম্পর্কে অনেকেই প্রশ্ন করে থাকেন। আপনি যদি ৫০০ টাকায় কক্সবাজার হোটেল সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আজকের এই আর্টিকেলটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়তে হবে। আপনি যদি মনে করে থাকেন যে কক্সবাজারে গেলে কি ৫০০ টাকায় কোন হোটেল ভাড়া পাওয়া যাবে, তাহলে আমি বলব জি অবশ্যই কক্সবাজার হোটেল ৫০০ টাকায় পাওয়া যায়। আপনি যদি বন্ধুবান্ধব অথবা পরিবার সাথে করে নিয়ে কক্সবাজার যান তাহলে ৫০০ টাকায় শেয়ার করে চারজন একটা রুমে থাকতে পারবেন। তাহলে আপনাদের জন প্রতি ভাড়া পড়বে ১২৫ টাকা করে। মূলত আমি আপনাদেরকে বোঝাতে চাচ্ছি যে এক রুমে চারজন থাকলে ৫০০ টাকা ভাড়া রুমের ক্যাপাসিটি ও চারজনের। তবে রুমটি হবে নন এসি।

আরও পড়ুন: দুবাই থেকে ইউরোপ যাওয়ার সহজ উপায়

৫০০ টাকা আপনি যে রুমটি ভাড়া নিবেন সেখানে থাকবে অ্যাটাচ বাথরুম, এলইডি টেলিভিশন, দুইটি বেড থাকবে, তাতে দুইজন দুইজন চারজন ঘুমানো যাবে। ফ্যান থাকবে, রুমটি পরিষ্কার পরিচ্ছন্ন থাকবে ইত্যাদি। চলুন তাহলে এবার ৫০০ টাকায় কক্সবাজার হোটেলের নাম এবং যোগাযোগের নাম্বার জেনে নেই। কক্সবাজারে ৫০০টাকায় যে হোটেল রয়েছে সেটা হল: আল শাফা হোটেল আর যোগাযোগের নাম্বার হল 01740705202।

কক্সবাজার হোটেলের কাছে সমুদ্র সৈকত

কক্সবাজারে গেলে আপনি দেখতে পাবেন যে সেখানে অনেক হোটেল রয়েছে। কিন্তু সেখানকার সমস্ত হোটেলের চাইতে সবচেয়ে ভালো হোটেল হলো সমুদ্র সৈকতের কাছে। কক্সবাজারে হোটেলের কাছে সমুদ্র সৈকতের আশেপাশে এমন অনেক হোটেল রয়েছে যেগুলো সম্পর্কে আজকে আমি আপনাদের বিস্তারিতভাবে জানাবো। আপনি যদি আজকের এই আর্টিকেলটি সম্পন্ন পড়েন তাহলে আপনি কক্সবাজারে গিয়ে সমুদ্র সৈকতের কাছাকাছি যেসব হোটেল রয়েছে সেগুলোতে থাকতে পারবেন। কক্সবাজার হোটেলের কাছে সমুদ্র সৈকতের কাছাকাছি যেসব হোটেল রয়েছে সেসব হোটেল গুলো খুবই মানসম্পন্ন এবং সেখানে অনেক বেশি নিরাপত্তা রয়েছে। চলুন তাহলে কক্সবাজারে সমুদ্র সৈকতের কাছাকাছি কয়েকটি হোটেল এর নাম সম্পর্কে জেনে নেই।

  • সিগাল হোটেল
  • হোটেল মানের বাড়ি
  • ডিভাইন ইকো রিসোর্ট
  • কক্স ইন
  • বাস্তি বে রিসোর্ট
  • ওয়েস্টার্ন হেরিটেজ

কক্সবাজারে কি কি দেখার আছে

অনেকেই প্রশ্ন করে থাকেন যে কক্সবাজারে এমন কি কি আছে? যা দেখার জন্য এত মানুষ ভিড় করে মূলত কক্সবাজার হল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি সমুদ্র সৈকত। এখানে অনেক কিছু দেখার আছে যেগুলো দেখলে আপনিও অবাক হবেন। কক্সবাজারে এমন অনেক দেখার মত জিনিস রয়েছে যেগুলো দেখতে অনেক দূর দূরান্তর দেশ থেকে হাজার হাজার মানুষ আসে। চলুন তাহলে কক্সবাজারে কি কি দেখার আছে সে সম্পর্কে জেনে নেওয়া যাক।

  • কক্সবাজার সমুদ্র সৈকত
  • ইনানী সমুদ্র সৈকত
  • সেন্টমার্টিন
  • ছেড়া দ্বীপ, সেন্টমার্টিন
  • সোনাদিয়া দ্বীপ
  • শাহপরীর দ্বীপ
  • মহেশখালী
  • হিমছড়ি
  • নিভুতে নিসর্গ পার্ক,, ইত্যাদি

কক্সবাজার কলাতলী হোটেল ভাড়া

আপনি যদি কক্সবাজার গিয়ে কলাতলী বীচে হোটেল ভাড়া করে থাকতে চান তাহলে আপনাকে সর্বনিম্ন ৪ হাজার থেকে ৫ হাজার টাকার একটি রুম ভাড়া নিতে হবে। আর আপনি এই রুমে মাত্র এক রাত থাকতে পারবেন। কলাতলী বীচে যেসব হোটেল রয়েছে সেগুলো খুবই বিলাসবহুল হোটেল। সেখানে একটি রাতের জন্য আপনি ৪ হাজার টাকা থেকে শুরু করে এক লাখ টাকা পর্যন্ত হোটেল ভাড়া নিয়ে থাকতে পারবেন। কলাতলী বীচে গিয়ে আপনি যে কোন হোটেলেই থাকেন না কেন সেখানকার সব হোটেলেই খুব ভালো মানের। এবং আপনি সেখানে গিয়ে খুব বিলাসবহুল ভাবে থাকতে পারবেন। তাই আপনি যদি কক্সবাজার যেতে চান এবং আপনার যদি বাজেট বেশি থাকে তাহলে আপনি চাইলে কলাতলী বীচে যেসব হোটেল রয়েছে সেখানকার যে কোন একটিতে বিলাসবহুল ভাবে ৪ হাজার থেকে ৫ হাজার টাকা ভাড়া দিয়ে থাকতে পারবেন।

কক্সবাজার সকল হোটেলের মোবাইল নাম্বার ২০২৪

প্রিয় ভিউয়ার্স,, আমরা ইতিমধ্যে কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচে কক্সবাজার হোটেলে তালিকা সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করেছি। এখন আমরা আপনাদের সুবিধার্থে কক্সবাজার সকল হোটেলের মোবাইল নাম্বার এবং হোটেলের নাম সম্পর্কে জানাবো।

কক্সবাজারে প্রতিবছরই হাজার হাজার মানুষ ভ্রমণের জন্য আসে। আর যারা অনেক দূর থেকে কক্সবাজারে ভ্রমণের জন্য আসে তাদের সবচেয়ে একটি বড় সমস্যা হচ্ছে হোটেল বুকিং করা নিয়ে। কারণ বেশিরভাগ পর্যটক এর কাছেই হোটেলের সঠিক ইনফরমেশন না থাকার কারণে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। এবং তারা পয়সা অর্থাৎ অনেক বেশি টাকা খরচ করেও তাদের মনের মত একটি হোটেল পায় না। তাই আজকে আমি আপনাদের সুবিধার্থে কক্সবাজারে যেসব হোটেল রয়েছে এবং কক্সবাজারের সমস্ত হোটেলের নাম্বার আপনাদের সঙ্গে শেয়ার করব। চলুন তাহলে কক্সবাজার সকল হোটেলের মোবাইল নাম্বার এবং হোটেলের নাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

লং বিচ হোটেল

মোবাইল নাম্বার: 01755660051

সাইমন বিচ রিসোর্ট

মোবাইল নাম্বার: 01401777888

ইনানী রয়েল রিসোর্ট

মোবাইল নাম্বার: 01952227740

হোটেল কল্লোল

মোবাইল নাম্বার: 01886777711

প্রাইম পার্ক হোটেল

মোবাইল নাম্বার: 01775609915

নীলিমা রিসোর্ট হোটেল

মোবাইল নাম্বার: 01732075750

হিল টাওয়ার হোটেল এন্ড রিসোর্ট

মোবাইল নাম্বার: 01322889895

হোটেল নিরিবিলি

মোবাইল নাম্বার: 034164324

মোটেল লাবনী

মোবাইল নাম্বার: 01312884420

হোটেল দ্যা বক্স টুডে

মোবাইল নাম্বার: 01755598449

হোটেল শৈবাল

মোবাইল নাম্বার: 01991139020

হোটেল সি আলিফ

মোবাইল নাম্বার: 01715755112

হোটেল সি কক্স

মোবাইল নাম্বার: 01616200500

দি কক্স বিচ রিসোর্ট

মোবাইল নাম্বার: 01715771515

সি পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা

মোবাইল নাম্বার: 03415266680

রিসোর্ট বিচ ভিউ

মোবাইল নাম্বার: 01709956522

হোটেল বিচ ওয়ে

মোবাইল নাম্বার: 01777909595

হোটেল সি ওশানিয়া

মোবাইল নাম্বার: 034151655

প্রসাদ প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্ট

মোবাইল নাম্বার: 01556347711

হোটেল মিডিয়া ইন্টারন্যাশনাল লিমিটেড

মোবাইল নাম্বার: 01707074471

উপরিক্ত আলোচনায় আজকে আমি আপনাদেরকে কক্সবাজারের সকল হোটেলের নাম এবং তাদের সাথে যোগাযোগ করার মোবাইল নাম্বার আপনাদেরকে জানালাম। উপরিক্ত আলোচনায় কক্সবাজারের যে সমস্ত হোটেল নিয়ে আলোচনা করলাম এগুলো ছাড়াও কক্সবাজারে আরো বেশ কিছু হোটেল রয়েছে যেগুলো সম্পর্কে আমরা ইতিমধ্যে উপরের অংশগুলোতে আলোচনা করেছি।

শেষ কথা

প্রিয় ভিউয়ার্স,,, আশা করি আজকের এই আর্টিকেলটি পড়ে আপনি নিশ্চয়ই কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচে কক্সবাজার হোটেলের তালিকা সম্পর্কে ইতিমধ্যে জেনে গেছেন। আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচে কক্সবাজার হোটেলের তালিকাকে ঘিরে প্রত্যেকটি তথ্য আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি আজকের এই আর্টিকেলটি আপনার অনেক উপকারে আসবে।

আরও পড়ুন: অনলাইনে বাসের অগ্রিম টিকিট কাটার নিয়ম ২০২৪

আজকের এই আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করে তাদেরকেও কক্সবাজার হোটেল ভাড়া ২০২৪ এবং কম খরচে কক্সবাজার হোটেলের তালিকা ইত্যাদি এগুলো সম্পর্কে জানার সুযোগ করে দিন। কারণ আজকের এই আর্টিকেলটি পড়ে যদি আপনাদের উপকারে আসে তাহলে আমাদের কষ্ট সার্থক হবে। এছাড়াও আজকের এই পোস্ট সম্পর্কে আপনার যদি কোন মতামত অথবা প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের জানাবেন। এ ধরনের আরো তথ্যবহুল আর্টিকেল নিয়মিত পড়তে আমাদের এই ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। এতক্ষণ সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শাকিল বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url