রেডমি মোবাইলের দাম ২০২৩ - রেডমি নতুন ফোন ২০২৩

 

বাংলাদেশ এবং ভারতের সকল ক্রেতাদের কাছে রেডমি বা শাওমি মোবাইল বেশ জনপ্রিয়  রেডমি মোবাইল ৫০০০ হাজার থেকে শুরু করে।  ১ বা ১.৫ লাখ টাকার মধ্যে রেডমি বিভিন্ন ধরনের মডেলের মোবাইল রয়েছে। রেডমি মোবাইল দাম কত বাংলাদেশ তা আমরা এই পোস্টের মাধ্যমে জানব। একটি সাধারণ মানের মোবাইলের দাম কত টাকা এবং উন্নতমানের মোবাইলের দাম কত। এসব নানা বিষয়ে আমরা এই পোষ্টের মাধ্যমে জানতে পারবো। তাহলে আসুন রেডমি মোবাইল দাম কত বাংলাদেশ বিস্তারিত জেনে নেওয়া যাক।

আপনারা যারা রেডমি মোবাইল কিনতে চান। আবার যারা রেডমি মোবাইলের দাম কত বাংলাদেশ তা জানতে চান। আবার অনেকে আছে যারা রেডমি মোবাইলের বিষয়ে নানা তথ্য জানতে চান। তারা আমার এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

সূচিপত্র: রেডমি মোবাইল দাম কত বাংলাদেশ

ভূমিকা

রেডমি হলো চীনা কোম্পানি মোবাইল ফোন কোম্পানি শাওমি প্রতিষ্ঠানের একটি সাব- ব্র্যান্ড। রেডমি সাধারণত শাওমির সাথে যাত্রা শুরু করেছিল। প্রথমে ২০১৩ সালে পরবর্তীতে ২০১৯ সালের রেডমি শাওমির আলাদা একটি সাব- ব্যান্ডে পরিণত হয়। শাওমি বা রেডমি মোবাইল ফোনের এই কোম্পানি সহজেই বাংলাদেশের মোবাইল ফোনের মার্কেট একটি বড় অংশ দখল করে নিয়েছে। রেডমি শাওমির সাব- ব্যান্ড হওয়ার কারণে সহজেই বাংলাদেশে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

রেডমি মোবাইল দাম কত বাংলাদেশ 

রেডমি কোম্পানির ফোন গুলো সবার পছন্দের কারণ এগুলোর মধ্যে অন্যতম হলো- রেডমি মোবাইলের দাম অন্যান্য মোবাইলের থেকে কিছুটা কম। শাওমি সাব- ব্যান্ড এর বাহিরেও আপনি যদি খেয়াল করেন তাহলে বুঝতে পারবেন, যে তুলনামূলক ভাবে কম মূল্যেই ভালো মানের প্রসেসর,ক্যামেরা,ডিসপ্লে, র‌্যাম, ব্যাটারি, স্টোরেজ সহ উন্নত মানের চার্জার সরবরাহ করে রেডমি। রেডমি মোবাইলের দাম বাংলাদেশে সাধারণত। ৫০০০ হাজার থেকে শুরু করে, ১ বা ১.৫ লাখ টাকার মধ্যে রেডমি বিভিন্ন ধরনের মডেলের মোবাইল রয়েছে।

আরও পড়ুন: বিকাশ একাউন্ট ব্লক খোলার নিয়ম ২০২৩

রেডমি ফোনের দাম কত

রেডমি মোবাইলের দাম মূলত কম হাওয়ায় গ্রাহকদের কাছে বর্তমানে জনপ্রিয় সাব-ব্যান্ড হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে রেডমি। জনপ্রিয়তা ও আস্থা বৃদ্ধির সাথে সাথে রেডমি ফোনের চাহিদাও বেড়েছে। এখন আপনারা যেমন ফোন নেবেন তেমন দাম আসবে। আপনারা যদি ভালো মানের ফোন নিতে চান তাহলে একটু বেশি টাকা দিতে হবে। আর যদি আপনার বাজেট কম থাকে তাহলে আপনি একটু কমের ভেতর নিতে পারেন। তাই চলুন ফোন কেনার আগে রেডমি মোবাইলের দাম সম্পর্কে জেনে নি। সাধারণত রেডমি ফোনের দাম বাংলাদেশে ১০,০০০ টাকা থেকে শুরু করে,  ৮৯,০০০টাকা পর্যন্ত।

রেডমি ৯ দাম কত 

বাংলাদেশের রেডমি ৯ মোবাইলের অফিশিয়াল দাম হলো- ১৮,৯৯৯ টাকা। ১৯,৯৯৯ টাকা। ২১,৯৯৯ টাকা। এই মোবাইলটি সাথে আপনারা পাচ্ছেন। ৪ জিবি/ ৪ জিবি/ ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি/ ১২৮ জিবি/ ১২৮ জিবি/ রম।

রেডমি ১০ দাম কত 

বাংলাদেশের রেডমি ১০ মোবাইলের অফিশিয়াল দাম হলো- ১৮,৯৯৯ টাকা (৪+৬৪জিবি ১৯,৯৯৯ টাকা (৪+১২৮জিবি ২০,৯৯৯ টাকা (৬ +১২৮)জিবি। রেডমি ১০ মোবাইলের সাথে আপনারা পাচ্ছেন।৪/৬  জিবি র‌্যাম ও ৬৪/ ১২৮ জিবি রম আপনাদের যদি ১৮,০০০ বা এর বেশি বাজেট হয়ে থাকে তাহলে এই মোবাইলটা কিনতে পারেন আপনাদের বাজেট অনুযায়ী রেডমি ১০ মোবাইলটি অনেক ভালো হবে

রেডমি  ৬৪ দাম কত 

রেডমি ১০ A স্মার্ট ফোনটির দাম হলো- ১৪,২৯৯ টাকা এই ফোনটির র‌্যাম ৪ জিবি এবং রম ৬৪ জিবি এরকম আরো একটি ফোন আছে সেটি হলো-২ জিবি  র‌্যাম ৩২ জিবি রম এটার দাম হচ্ছে। ১২,৪৯৯ টাকা। কোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

  •  মডেল: Xiaomi Redmi10
  • দাম: ১৪,২৯৯ টাকা
  • র‍্যাম ও রম: ৪ /৬৪
  • ডিসপ্লে: ৬.৫৩ ইঞ্চি
  • ক্যামেরা: পিছনে ১৩ মেগাপিক্সেল এবং সামনে ৫ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫০০০ এমএইচ এবং সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জার
  • প্রসেসর: অক্টোকোর ২.০
  • চিপসেট: MEDIA TEK HEKIO G25
  • সিকিউরিটি: ফেস লক এবং ফিঙ্গার

রেডমি ৬ ১২৮ দাম কত 

রেডমি ৬/ ১২৮ দাম হলো- ১৮,৯৯৯ টাকা (+৬৪জিবি ১৯,৯৯৯ টাকা (৪+১২৮) জিবি ২০,৯৯৯ টাকা (৬ +১২৮)জিবি। রেডমি ১০ মোবাইলের সাথে আপনারা পাচ্ছেন।৪/৬  জিবি র‌্যাম ও ৬৪/ ১২৮ জিবি রম আপনাদের যদি ১৮,০০০ বা এর বেশি বাজেট হয়ে থাকে তাহলে এই মোবাইলটা কিনতে পারেন আপনাদের বাজেট অনুযায়ী রেডমি ১০ মোবাইলটি অনেক ভালো হবে। চলুন মোবাইলটি সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক।

আরও পড়ুন: মোবাইলে চাকরির আবেদন করার নিয়ম

  • ডিসপ্লে: ৬.৫ ইঞ্চি 
  • ক্যামেরা: পেছনে ৫০+৮+২+২ মেগাপিক্সেল এবং সামনে ৮ মেগাপিক্সেল 
  • স্টোরেজ: ৪/৬  জিবি র‌্যাম এবং ৬৪/ ১২৮ জিবি রম
  • ব্যাটারি: ৫০০০ এমএস এবং ১৮ ওয়ার্ডের ফাস্ট চার্জিং ও  ওয়ার্ড রিসিভ চার্জিং
  • নেটওয়ার্ক: 2G, 3G, 4G
  • সিকিউরিটি: ফেস লক এবং ফিঙ্গার লক

শাওমি রেডমি নোট ৯ বাংলাদেশ দাম কত

বর্তমানে বাংলাদেশে শাওমি রেডমি ফোনের চাহিদা অনেক বেশি। কম দামে সাধারণ মানুষের জন্য অফার করা হচ্ছে। শাওমি কোম্পানি বাংলাদেশের বাজারে ১৩,০০০ থেকে ১৫,০০০ টাকার মধ্যে কিছু সুন্দর মোবাইল ফোন অফার করেছে। এখানকার মানুষের চাহিদা মেটাতে অনেক কোম্পানি আনুষ্ঠানিকভাবে তাদের নতুন মোবাইল ফোন বাংলাদেশের বাজারে ছাড়ছে। শাওমি মোবাইল বাংলাদেশ প্রাইস এ কিছুটা আপ এসেছে। শাওমি রেডমি নোট ৯ বাংলাদেশে দাম ১৫,৯৯৯ টাকা থেকে শুরু।

শাওমি রেডমি নোট ১০ বাংলাদেশ দাম কত

বর্তমানে শাওমি ও রেডমি মোবাইলে চাহিদা বাংলাদেশে অনেক বেশি। শাওমি রেডমি নোট ১০ এই মোবাইলটি আপনারা দুটি ভার্সনে নিতে পারেন। শাওমি রেডমি নোট ১০ এর বাংলাদেশ অফিসিয়াল দাম  হলো-১৬,৯৯৯ টাকা ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম। এবং ১৯,৯৯৯ টাকায় ৬জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম।

উপসংহার

আশা করি আমার এই আর্টিকেলটি পড়ে আপনারা রেডমি মোবাইল দাম কত বাংলাদেশে তা কিছুটা হলেও জানতে পেরেছেন। রেডমি মোবাইল সম্পর্কে এই আর্টিকেলের মাধ্যমে বিস্তারিত জানানো হয়েছে। আরো নানা রকম তথ্য পেতে আমার এই ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করুন। ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শাকিল বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url